1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

মো. ফাহাদ আহমদ: মৌলভীবাজার সদর থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশের বিশেষ অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত সাধন সুত্রধর ও সাইফুর রহমান নামে দুই পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৮ ফেরুয়ারি) রাতে ঐ আসামিদের গ্রেফতার করা হয়।

জানা যায়, গোপন সাংবাদিকদের ভিত্তিতে পুলিশ জানতে পারে শেরপুর বাজার এলাকায় সাজাপ্রাপ্ত এক আসামি অবস্থান করছে। তাৎক্ষণিক শেরপুর ফাঁড়ি পুলিশের ইনাচার্জ এসআই শাহ আলম ও এএসআই মোশাহিদ কামালসহ সঙ্গীয় পুলিশ ফোর্স শেরপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে নবীগঞ্জ উপজেলার দীঘর ব্রাহ্মণগ্রাম এলাকার মৃত. রাজেন্দ্র সূত্রধরের ছেলে সাধন সুত্রধরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার হওয়া আসামি সাধন সূত্রধরের বিরুদ্ধে এনআই এক্ট আইনের ১৩৮ ধারায় ১ বছরের সশ্রম কারাদÐ এবং ৪ লাখ টাকা অর্থদÐ, অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদÐাদেশ রয়েছে।

অপরদিকে একই দিনে ফাঁড়ি পুলিশের এএসআই মোশাহিদ কামাল ও সঙ্গীয় ফোর্সসহ আরেক অভিযান পরিচালনা করে- সাইফুর রহমান নামে সাজাপ্রাপ্ত অন্য আরেক আসামিকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত সাইফুর রহমান মৌলভীবাজার সদরের সাধুহাটি গ্রামের মছদ্দর মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ২০১৬ সালের মৌলভীবাজার সদর থানার একটি মামলায় পেনাল কোডের ৩২৪ ধারায় ১ বছরের বিনাশ্রম কারাদÐ ও ৫০০০ টাকা অর্থদÐ, অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদÐাদেশ রয়েছে বলে ফাঁড়ি পুলিশের এসএসআই মোশাহিদ কামাল নিশ্চিত করেছেন।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..